Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ভোলায় ট্রাক চাপায় প্রাণ গেলো দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২০, ১০:০৫ এএম

ভোলায় ট্রাকের চাপায় কল্প চন্দ্র দে (২৫) ও অনিক ওরফে বাপ্পি (২৫) নামের দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে ভোলা সদর উপজেলার ইলিশা সড়কের বাপ্তা ভোটেরঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত কল্প চন্দ্র দে ভোলার তজুমদ্দিন উপজেলার আড়ালিয়া গ্রামের লোকেশ চন্দ্র দের ছেলে ও অনিক ওরফে বাপ্পীর বাড়ি বরিশাল সদরে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকেলে কল্প চন্দ্র দে ও বাপ্পী নামের দুই বন্ধু মোটর সাইকেলযোগে ইলিশাঘাট থেকে ভোলায় শহরের দিকে আসছিলো। এ সময় তারা ইলিশা সড়কের বাপ্তা ভোটেরঘর এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা কল্প চন্দ্র ও অনিক ওরফে বাপ্পি গুরুতর আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসে। তাদের অবস্থা গুরুতর হওয়া কর্তব্যরত চিকিৎসক তাদের দু’জনকে উন্নত চিকিৎসার জন্য রবিশালে পাঠায়। পরে বরিশাল হাসপাতালে নেয়ার পর তাদের মৃত্যু হয়।
ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাক চাপা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ