Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাপাসিয়ায় মক্তবে যাওয়া পথে ট্রাক চাপায় এক ছাত্রের মৃত্যু

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২১, ৪:৪৫ পিএম

গাজীপুরের কাপাসিয়া- কালীগঞ্জ সড়কের চাঁদপুর জালিসা উত্তরপাড়ায় সোমবার সকালে ট্রাকের চাপায় রাফিন পালোয়ান (৭) নামে এক ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে চাঁদপুর ইউনিয়নের জালিসা গ্রামের মনির পালোয়ানের পুত্র।

স্বজনরা জানান, উপজেলার চাঁদপুর ইউনিয়নের জালিসা গ্রামের ওই ছাত্র সকাল ৭টার দিকে আরবী পড়তে মক্তবে যাচ্ছিল। পথে কালিগঞ্জ- কাপাসিয়া সড়কের
জালিসা উত্তরপাড়া জামে মসজিদের পাশে এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে। এসময় বেপরোয়া গতিতে আসা ঘাতক ট্রাকটি তাঁকে চাঁপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পালিয়ে যাবার পথে গাজীপুর- আজমতপুর- ইটা খোলা আঞ্চলিক মহাসড়কের আজমতপুর চৌরাস্তা থেকে কাপাসিয়া থানা পুলিশ ট্রাকটি আটক করেন।

এ ব্যাপারে কাপাসিয়া থানা এসআই মিজানুর রহমান ঘটনার স্থল পরিদর্শন করে সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, কোন অভিযোগ না থাকায় লাশটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। পরবর্তীতে পরিবারটি কোন অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাক চাপা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ