Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সুন্দরগঞ্জে মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষে ৩ নারীসহ আহত ৬

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ৭:১৮ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে মাছ ধরাকে কেন্দ্র করে এক সংঘর্ষে ৩ নারীসহ উভয় পক্ষের ৬ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার সোনারায় ইউনিয়নের বলরাম গ্রামের বুড়াইল ব্রীজে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান, ঘটনার সময় বুড়াইল ব্রীজের নীচে জলাশয়ে বলরাম গ্রামের মোকছেদ আলীর ছেলে তৈয়ব মিয়া ও সেকেন্দার আলীর ছেলে বক্কর মিয়াসহ কয়েকজন মুঠ জাল দিয়ে মাছ ধরছিল। আগে-পিছে জাল ফেলাকে কেন্দ্র করে প্রথমে তৈয়বের সাথে বক্করের কথা কাটাকাটি শুরু হয়। এরই এক পর্যায়ে শুরু হয় সংঘর্ষ। খবর পেয়ে উভয় পক্ষের লোকজন গিয়ে তারাও সংঘর্ষে লিপ্ত হয়। এতে নারীসহ উভয় পক্ষের ৬ জন আহত হয়। তৈয়ব মিয়ার পক্ষে আহতরা হলেন, বলরাম গ্রামের মৃত ফারাজ উদ্দিনের ছেলে সহিজল মিয়া, ছামসুল হক, সহিজলের ছেলে মিলন মিয়া, মিলনের স্ত্রী শাহানা বেগম, ছামসুল হকের স্ত্রী নুরিনা বেগম এবং বক্করের পক্ষে লাল মিয়ার স্ত্রী বানেছা বেগম। এদের মধ্যে গুরুত্বর আহত মিলন ও বানেছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে। থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান জানান, বিষয়টি শুনেছি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ