Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দায় এড়াতে পারে না তিতাস গ্যাস কর্তৃপক্ষ

নারায়াণগঞ্জ ট্র্যাজেডি বাংলাদেশ খেলাফত আন্দোলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী বলেন, নারায়াণগঞ্জে মসজিদে তিতাস গ্যাসের পাইপ লাইন লিকেজ দুর্ঘটনা মূল কারণ এবং আগে থেকেই যে কোন সময় বড় ধরনের ভয়াবহ দুর্ঘটনার আশঙ্কা ছিল, তা মসজিদ কমিটি তিতাস গ্যাস কর্তৃপক্ষকে জানানোর পরও তারা কাঙ্খিত ঘুষের টাকা নাপেয়ে বিষয়টি আমলে না নেয়ায় এত বড় দুর্ঘটনা ঘটেছে। এ মর্মান্তিক ট্রেিজডির দায় কিছুতেই তিতাস গ্যাস কর্তৃপক্ষ এড়াতে পারে না। সুষ্ঠু তদন্তের মাধ্যমে যে সকল কর্মকর্তারা দায়িত্ব পালনে অবহেলা করেছে অবিলম্বে তাদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। তিনি এ মর্মান্তিক ঘটনায় হতাহতদের উপযুক্ত ক্ষতিপূরণ দেয়ার জন্য সরকারের কাছে দাবি জানান।

গতকাল রোববার বিকেলে রাজধানীর কামরাঙ্গীরচরে অনুষ্ঠিত বাংলাদেশ খেলাফত আন্দোলনের এক বৈঠকে তিনি এসব কথা বলেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, দলের নায়েবে আমীর মাওলানা হাজী ফারুক আহমাদ, মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দীন, মাওলানা সানাউল্লাহ, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মাওলানা কারী সিদ্দিক, মাওলানা সাইফুল ইসলাম জমালী ও মাওলানা মাসুদুর রহমান। সভায় নিহতদের রূহের মাগফিরাত কামনা এবং আহতদের দ্রুত আরোগ্য লাভের জন্য দোয়া করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্র্যাজেডি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ