Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, বাড়িঘর লুটপাট

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২০, ৫:৩৫ পিএম

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। এ সময় অন্তত ২০ বাড়ি ভাঙচুর ও লুটপাট করা হয়েছে। মঙ্গলবার (০১ সেপ্টেম্বর) সকালে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, আধিপত্য বিস্তার নিয়ে উপজেলার ধলনগর গ্রামের রবি মালিথা ও আফজাল মেম্বার গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছে। মঙ্গলবার সকালে দুই পক্ষের লোকজন অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। এতে আফজাল মেম্বার গ্রুপের নারীসহ ১০ জন আহত হন। এ সময় ২০ বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করা হয়।

এলাকাবাসীর অভিযোগ, রবি মালিথার নেতৃত্বে শাহীন শাহ, উজ্জলসহ ১৫-২০ জন দীর্ঘদিন ধরে এলাকায় জমিদখল, চাঁদাবাজি, মাদক ব্যবসা নিয়ন্ত্রণসহ নানা সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছে। আফজাল মেম্বারসহ এলাকাবাসী এসবের প্রতিবাদ করলে সংঘর্ষের ঘটনা ঘটে।

কুমারখালী থানা পুলিশের ওসি মামুনুর রশিদ বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে। কয়েকজন আহত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লুটপাট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ