Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আশুরার শিক্ষাকে অনুসরণ করে জীবন পরিচালিত করতে হবে খেলাফত মজলিস উত্তরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২০, ১:১২ পিএম

পবিত্র আশুরা কারো কাছে মাথা নত না করার শিক্ষা দেয়। আশুরার শিক্ষাকে অনুসরণ করে জীবন পরিচালিত করতে হবে। খেলাফত মজলিস উত্তরা জোনের উদ্যোগে রোববার উত্তরার একটি মিলনায়তনে ‘আশুরার তাৎপর্য ও শিক্ষা’ শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিলে নেতৃবৃন্দ এসব কথা বলেন। খেলাফত মজলিস ঢাকা মহানগরী শাখার সহ সাধারণ সম্পাদক ও উত্তরা জোনের পরিচালক অধ্যাপক মাওলানা সাইফ উদ্দীন আহমেদ খন্দকারের সভাপতিত্বে ও ঢাকা মহানগরী শাখার সাংগঠনিক সম্পাদক ও উত্তরা জোনের সহকারী পরিচালক মাওলানা মোহাম্মদ আজিজুল হকের পরিচালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খেলাফত মজলিস ঢাকা মহানগরীর সহ-সভাপতি মাওলানা মুহাম্মাদ শরিফুল ইসলাম।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খেলাফত মজলিস ঢাকা মহানগরীর যুগ্ম সম্পাদক শাহাব উদ্দিন আহমেদ খন্দকার, মহানগরী শাখার উপদেষ্টা মাওলানা মুফতি ওসমান আশরাফী, মহানগরী শাখার সহকারী বায়তুলমাল সম্পাদক খায়রুল আলম পলক, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস ঢাকা মহানগরী উত্তরের প্রশিক্ষণ সম্পাদক নূর মোহাম্মদ, সাহিত্য সম্পাদক মিনহাজ উদ্দিন আত্তার,উত্তরা পূর্ব থানা শাখার সভাপতি এনামুল হক হাসান, উত্তরা পশ্চিম থানার সভাপতি মাওলানা মাহমুদুল হাসান কিবরিয়া, তুরাগ থানা শাখার সভাপতি মাওলানা কাউসার আহমদ সোহাইল, উত্তরখান থানা শাখার সহসভাপতি রয়েজুল হক মিনা, বিমানবন্দর থানা শাখার সেক্রেটারী মাওলানা নুরুল ইসলাম, দক্ষিনখান থানা সেক্রেটারী মাওলানা রবিউল ইসলাম, উত্তরা পূর্ব থানা সেক্রেটারী মুহাম্মদ সালমান, জাফর আহমদ রিয়াজুল ইসলাম ও কাজী জহিরুল ইসলাম।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উত্তরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ