Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মতলবে কাভার্ডভ্যান ও মোটরসাইকেল সংঘর্ষে সিজানের পর মারা গেলো আরোহী রাহিম

মতলব উত্তর(চাঁদপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২০, ১১:০২ এএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কাভার্ডভ্যান ও মোটরসাইকেল মুখোমুখী সংঘর্ষে সিজানের পর মারা গেলো রহিমও। রোববার বিকালে উপজেলার গজরা বাজার এর দক্ষিন দিক সোনা মিয়া মার্কেটের সামনে এ দুর্ঘটনায়টি ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা, ঢাকা থেকে ছেংগারচর বাজার গামী ফ্রেশ কোম্পানির কাভার্ডভ্যান গজরা বাজারের দক্ষিণে টরকি কান্দা চৌরাস্তায় আসলে বিপরীত দিক থেকে আসা মোটর সাইকেলটি ডান চাকায় পিষ্ট হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক সিজান ও আরোহী রাহিম মারাত্মক আহত হয়। পরে চিকিৎসার জন্য তাদের মতলব দক্ষিণ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে চালক সিজান পথিমধ্যে মারা যায়।
আহত মোটরসাইকেলের অপর আরোহী রাহিমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাচ্ছিল।ঢাকা নেয়ার পথে রাত সাড়ে নয়টার দিকে রহিমও(১৮) মারা যায়।

নিহতরা হলেন লুধুয়া গ্রামের মানিক বেপারীর ছেলে সিজান (১৮) ও হেলাল মিয়ার ছেলে রাহিম (১৮) ।


এ ঘটনা থানা পুলিশকে জানানো হলে ট্রাক ও ড্রাইভারকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। ড্রাইভারের নাম মোঃ মোবারক হোসেন, পিতা মোঃ রিপন মিয়া, গ্রাম- ইন্দাচলী, থানা-করিম গঞ্জ, জেলাঃ কিশোরগঞ্জ। গাড়ির হেলপার পলাতক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ