Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীর বাঘায় সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রী নিহত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২০, ৬:২৬ পিএম

রাজশাহীর বাঘায় ৫বছর বয়সের শিশু শ্রেণীর ছাত্রী হাবিবা খাতুন চকলেট কিনতে বাড়ির নিকটবর্তী বাজারে গিয়ে ভটভটির চাকায় পিষ্ট হয়ে মৃত্যুবরণ করেছে। বাজারের রাস্তা পার হয়ে দোকানে চকলেট কিনতে যাওয়ার সময় ভটভটির ধাক্কায় চাকার নীচে পড়ে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে সে মারা যায়। নিহত ছাত্রী উপজেলার বাউসা ইউনিয়নের নওদাপাড়া গ্রামের মুনসুর আলীর কন্যা।
আজ বৃহস্পতিবার সকালে বাঘা-আড়ানী সড়কের তেঁথুলিয়া বাজারের দক্ষিন পাশে দুলালের হার্ডওয়ারের সামনে র্দঘটনা ঘটে। স্থানীয়রা ভটভটিসহ চালক হাবিবকে আটক করে পুলিশকে খবর দেয়। চালক হাবিব পুঠিয়া উপজেলার ভাল্লুকগাছি গ্রামের বাসিন্দা। সে ভটভটি চালিয়ে বাঘা থেকে পুঠিয়া যাচ্ছিল।
অফিসার ইনচার্জ নজরুল ইসলাম বলেন, ঘটনার পর তেঁথুলিয়া বাজার এলাকার লোকজন ড্রাইভার হাবিবকে আটক করে। ঘটনাস্থল থেকে চালকসহ ভটভটি থানায় নেওয়া হয়েছে। চালকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ