Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ভূরুঙ্গামারীতে ট্রাকের ধাক্কায় মটর সাইকেল আরোহীর মৃত্যু

ভূরুঙ্গামারী(কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২০, ১১:১৭ এএম

ভূরূঙ্গামারীতে ট্রাকের ধাক্কায় আসাদুজ্জামান (৩৫) নামের ১ মটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। মৃত আসাদজ্জামান উপজেলার বলদিয়া ইউনিয়নের রাঙ্গাইলের কুঠি গ্রামের আবু ববক্বরের ছেলে।মঙ্গলবার (২৫ আগষ্ট) সন্ধ্যায় -ভূরুঙ্গামারী - সোনাহাট স্থল বন্দর মহাসড়কের ঘুন্টিঘর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।


স্থানীয়রা জানান,মঙ্গলবার সন্ধ্যার একটি মটর সাইকেলে ২ জন আরোহী সোনাহাটের দিকে যাচ্ছিল।মটর সাইকেলটি সোনাহাটের ঘুন্টিঘর নামক স্থানে আসলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদেরকে ধাক্বা দিলে মটর সাইকেলটি সড়কে পরে যায়। পরে পথচারীরা তাদেরকে উদ্ধার করে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্হ্যকমপ্লেক্সে নেয়ার পথেই আসাদুজ্জামানের মৃত্যু হয়। অপর আরোহী জিয়ারুল (৩০)গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ মুহা:.আতিয়ার রহমান জানান বিরূপ অভিযোগ না থাকায় লাশটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
উপজেলা স্বাস্হ্য ও প:প: কর্মকর্তা ডা:এ এস এম সায়েম বলেন আহত জিয়ারুল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তিনি বর্তমানে আশংকামুক্ত।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ