Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাটু‌রিয়ায়‌ ইনক্রিমেন্টের দাবিতে রাইজিং স্পিনিং মিলস শ্রমিকদের বিক্ষোভ

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২০, ১২:৫৪ পিএম

মানিকগঞ্জের সাটু‌রিয়া উপ‌জেলার ধান‌কোড়া ইউনিয়‌নের নয়া‌ডি‌ঙ্গি এলাকার রাইজিং স্পিনিং মিলস্ এর শ্রমিকরা বাৎসরিক ইনক্রিমেন্টের দাবিতে ঢাকা আরিচা মহাসড়ক অবরোধ করে বি‌ক্ষোভ ক‌রে‌ছে।
মঙ্গলবার সকাল ৭টা থেকে ৯টা পর্যন্ত দুই ঘন্টা যাবৎ রাইজিং স্পিনিং মিলস্ এর শ্রমিকরা বাৎসরিক ইনক্রিমেন্টের দাবিতে ঢাকা আরিচা মহাসড়ক অবরোধ করে বি‌ক্ষোভ করার পর শ্রমিকরা ফ্যাক্টরী গেটে প্রতিষ্ঠানটির উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে দাবি আদায় বিষ‌য়ে আলোচনা করে। সকা‌লে শ্রমিকরা মহাসড়ক অবরোধ করলে গোলড়া হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সড়কে অবস্থানরত শ্রমিকদেরকে সড়ক থেকে সরাতে সক্ষম হয়। পরবর্তীতে তারা ফ্যাক্টরী গেটে অবস্থান করে দাবি আদায়ে বিক্ষোভ করে।
গোলড়া হাইওয়ে পুলিশের ওসি মো: মনিরুল ইসলাম জানায়, সকাল ৭টা থেকে প্রায় ২ ঘন্টা রাইজিং স্পিনিং মিলসের শ্রমিকরা তাদের বাৎসরিক ইনক্রিমেন্ট আদায়ের দাবিতে ঢাকা আরিচা মহাসড়ক অবরোধ করে। বর্তমানে মহাসড়ক পুলিশের আওতায় রয়েছে তবে শ্রমিকেরা ফ্যাক্টরী গেটে ফ্যাক্টরীর কর্মকর্তাদের সাথে দাবি আদায় নিয়ে আলোচনা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ