Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফোর লেনের পরিকল্পনা নতুন করে করার দাবিতে মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

ঢাকা-সিলেট মহাসড়ক প্রস্তাবিত ফোর লেন প্রশস্তকরণ প্রকল্পের পরিকল্পনা নতুন করে করার দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন ও সাংবাদিক সম্মেলন করেছেন সরাইল উপজেলার বারিউড়া এলাকার গ্রামবাসীরা। গতকাল দুপুর ১২টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, সাংবাদিক জসিম উদ্দিনসহ এলাকাবাসীরা।

এ সময় বক্তারা দাবি করেন, প্রস্তাবিত ফোর লেন প্রকল্প দেশের স্বার্থে করা হচ্ছে এতে তারা খুশি। কিন্তু বর্তমানে ঢাকা-সিলেট মহাসড়কের উত্তর অংশে সরাইল উপজেলার বারিউড়ায় দুই কিলোমিটার এলাকা জুড়ে কবর স্থান, কয়েকশত বছরের প্রাচীণ প্রত্মতত্ত্ব সম্পদ হাতির পুল মসজিদসহ অসংখ্য বসতভিটা রয়েছে। ফোর লেনের জন্য জায়গা বাড়ালে এগুলো ধ্বংস হয়ে যাবে। মহাসড়কের দক্ষিণ দিকে সড়ক ও জনপথ বিভাগের দেড়শত ফুট জায়গা রয়েছে। দক্ষিণ দিকে জমি ব্যবহার করার পরামর্শ দেন এলাকাবাসী। মানববন্ধন শেষে একই দাবিতে প্রেসক্লাবে সাংবাদিক সম্মলেন অনুষ্ঠিত হয়। সাংবাদিক সম্মেলনে এলাকাবাসীর পক্ষ থেকে লিখিত বক্তব্য পাঠ করেন হাবিবুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ