Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ধামরাইয়ে বাসচাপায় ২ শিক্ষার্থীর মৃত্যু

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২০, ১২:৩৮ পিএম | আপডেট : ১:০৮ পিএম, ১৬ আগস্ট, ২০২০

ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ে শ্রীরামপুর এলাকায় যাত্রীবাহী বাসচাপায় মোটরসাইকেল আরোহী সজীব রিশাদ ও রাশেদুল ইসলাম নামের দুই শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এঘটনায় ঘাতক বাসটি জব্দ করা গেলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।
উপজেলার
আজ রোববার (১৬ আগস্ট) সকাল ১০টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের উপজেলার শ্রীরামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের উত্তর হাতকোড়া এলাকার সাগর আলীর ছেলে সজিব রিশাদ (২১) ও অপরজন আলতাব হোসেনের ছেলে রাশেদুল ইসলাম (২০)। তারা দুজনই একই এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

নিহত সজীব মানিকগঞ্জের দেবেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজের স্নাতকে অধ্যয়নরত ছিল ও রাশেদ মানিকগঞ্জের খান বাহাদুর কলেজের একই শ্রেণীর শিক্ষার্থী ছিল।

পুলিশ জানায়, সকাল ১০টার দিকে পাটুরিয়াগামী সাকুরা পরিবহনের (ঢাকা মেট্রো ব ১১-৩৩২০) যাত্রীবাহী বাস অপরদিক থেকে আসা ঢাকাগামী মোটরসাইকেলটিকে (খুলনা মেট্রো-ল ১১-২৮২৬) চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়।

এবিষয়ে গোলড়া হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক (ওসি) মনিরুল ইসলাম বলেন, খবর পেয়ে মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। এছাড়া ঘাতক বাসটি আটক করা গেলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ