Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে স্বামীর হাতে স্ত্রী খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর মিরপুরে রাজিয়া আক্তার (৪৮) নামে এক নারীকে কুপিয়ে হত্যা করেছেন পাষন্ড স্বামী জহির উদ্দিন বাবর। গতকাল ভোরে মিরপুর মডেল থানাধীন বি-ব্লকের ৬ নম্বর লেনের ১১ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে।
নিহত রাজিয়া ওই বাড়িতে স্বামীর সাথে বসবাস করতেন। পেশায় তিনি গৃহিণী। পরিবার বলছে, পারিবারিক কলহের জের ধরে তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।
নিহতের ছেলে মো. জয় আহমেদ জানান, পরিবারসহ তারা মিরপুর মডেল বি ব্লকের, ৬ নম্বর লেনের ১১ নম্বর বাসায় থাকেন। গতকাল ভোরে মায়ের চিৎকারে ঘুম ভাঙলে তারা দেখতে পান, তার মাকে এলোপাতারি কুপিয়ে আহত করেছেন বাবা জহির উদ্দিন বাবর। পরে তারা রাজিয়া আক্তারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
মিরপুর থানার ওসি মোস্তাফিজুর রহমান দৈনিক ইনকিলাবকে বলেন, বাবর দাম্পত্য কলহের জেরে রাজিয়াকে টর্চ লাইট দিয়ে আঘাত করে। তাতে টর্চ লাইটের কাচ ভেঙে ছুরির মত ধারালো হয়ে যায়। তারপরও বাবর ওই টর্চ দিয়ে রাজিয়াকে আরো আঘাত করে। তাতে তিনি গুরুতর জখম হন। এ ঘটনায় রাজিয়ার বোন বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। পরে ওই মামলায় ঘাতক জহিরকে গ্রেফতার দেখানো হয়েছে। তিনি আরো জানান, বাবর নিজেই মিরপুরের ওই ভবনের মালিক। ঘটনার সময় তাদের ছেলে, দুই মেয়ে এবং কয়েকজন আত্মীয় বাসায় ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানী

১৩ ডিসেম্বর, ২০২২
১৭ নভেম্বর, ২০২২
১১ অক্টোবর, ২০২২
২৮ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ