Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈমানী শক্তিতে বলিয়ান হয়ে সন্ত্রাস ও মানুষ হত্যার নৈরাজ্যকে রুখে দিতে হবে-আল্লামা নূর হোছাইন কাসেমী

প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : দেশে চলমান সন্ত্রাস, নৈরাজ্য আর মানুষ হত্যার মাধ্যমে সা¤্রাজ্যবাদী আর ব্রাহ্মণ্যবাদী ষড়যন্ত্রকারীরা ইসলামের সবুজ পতাকায় কালিমা লেপন করতে চায়। এ সুন্দর দেশে শান্তির পরিবেশে অশান্তি সৃষ্টি করতে চায়, সহবস্থান ও সম্প্রীতিতে বিশ্বাসী শান্তিপ্রিয় দেশবাসীর মাঝে কলহ ও হানাহানি লাগাতে চায়। সুতরাং দেশপ্রেমিক শান্তিপ্রিয় সচেতন আলেম সমাজকে দেশপ্রেম ও ঈমানী শক্তিতে বলিয়ান হয়ে সন্ত্রাস আর মানুষ হত্যার মাধ্যমে দেশ ধ্বংসের ষড়যন্ত্রকে রুখে দিতে হবে এবং ব্রাহ্মণ্যবাদী, সাম্রাজ্যবাদী ও ইহুদিবাদীদের প্রেতাত্মাদের বিষদাঁত ভেঙে দিতে হবে। দেশ ও মানুষের কল্যাণে নিবেদিত প্রাণ হয়ে কাজ করে যেতে হবে। গতকাল হেফাজতে ইসলাম ঢাকা মহানগরীর বিভিন্ন জোনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে ঢাকা মহানগরীর আহ্বায়ক আল্লামা নূর হোছাইন কাসেমী এ কথা বলেন।
তিনি ৫ই আগস্ট শুক্রবার বাদ জুমা বায়তুল মোকাররম উত্তর গেটে সন্ত্রাস ও মানুষ হত্যার বিরুদ্ধে প্রতিবাদ মিছিল ও সমাবেশকে সফল করার জন্য হেফাজতে ইসলাম ঢাকা মহানগরীর সর্বস্তরের নেতাকর্মী ও ঈমানদীপ্ত ঢাকাবাসীকে উদাত্ত আহ্বান জানান। যাদের সাথে মতবিনিময়ে ছিলেন জামিয়া ইমদাদিয়া ফরিদাবাদ মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল কুদ্দুছ, ভাইস প্রিন্সিপাল মাওলানা মতিউর রহমান, জামিয়া নূরিয়া মুহাম্মদপুর-এর প্রিন্সিপাল মাওলানা আতাউল্লাহ হাফিজ্জী, জামিয়া মুহাম্মদিয়া, মুহাম্মদপুর-এর প্রিন্সিপাল মাওলানা আবুল কালাম, জামালুল কুরআন মাদরাসার প্রিন্সিপাল মাওলানা এমদাদুল ইসলাম, জামিয়া হুসাইনিয়া আরজাবাদ মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মোস্তফা আজাদ, জামিয়া রহমানিয়ার প্রিন্সিপাল মাওলানা হিফজুর রহমান, জামিয়া রাহমানিয়া (সাত মসজিদ)-এর প্রিন্সিপাল মাওলানা মাহফুজুল হক, লালবাগ জোনের আমীর মাওলানা জশীমুদ্দীন, মানিকনগর মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল কুদ্দুছ, দারুল উলুম টঙ্গীর প্রিন্সিপাল মুফতী মাসউদুল করীম, পীরজঙ্গী মাদরাসার মুহতামিম মাওলানা ছফিউল্লাহ, হেমায়েতপুর যাদুরচর মাদরাসার মুহতামিম মাওলানা আলী আকবর, সাভার মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুল মান্নান পাটোয়ারী, কামরাঙ্গীরচর মাদরাসার শিক্ষা সচিব মাওলানা হাবীবুল্লাহ মিয়াজী, মাওলানা মুজিবুর রহমান হামিদী, জামিয়া শেখ যাকারিয়ার প্রিন্সিপাল মাওলানা আব্দুর রব ইউসুফী, ডেমরা জোনের আমীর মুফতী আজহারুল ইসলাম, সেক্রেটারি মুফতী আব্দুস সাত্তার, ইসলামবাগ মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী, ঢাকা মহানগরীর যুগ্ম সদস্য সচিব মাওলানা ফজলুল করীম কাসেমী, মাওলানা বাহাউদ্দীন যাকারিয়া, মাওলানা শরীফুল্লাহ, মাওলানা ফয়ছাল আহমদ ও মুফতী ফখরুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈম

১৮ আগস্ট, ২০২২
২৮ এপ্রিল, ২০২২
২৫ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ