Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

আদমদীঘিতে নিহত সিহাব হত্যার বিচার দাবিতে বিক্ষোভ

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ১২:০৪ এএম

আদমদীঘিতে ছুরিকাঘাতে নিহত ছাত্র সিহাবের হত্যাকারীকে গ্রেফতার ও ফাঁসির দাবিতে সান্তাহার শহরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। গতকাল বুধবার সান্তাহার শহরের প্রাণ কেন্দ্র রেলগেট চত্বরে প্রায় ঘণ্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচী চলে।

এসময় বক্তব্যে রাখেন সাংবাদিক গোলাম আম্বিয়া লুলু, আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাজেদুল ইসলাম চম্পা, প্রভাষক বরিউল ইসলাম রবিন, আতাউর রহমান প্রমুখ। বক্তারা বলেন, খুনিকে অবিলম্বে গ্রেফতার না করা পর্যন্ত কর্মসূচী অব্যাহত থাকবে।

অপরদিকে মানবন্ধন কর্মসূচীতে অংশগ্রহণ করতে আসা একদল যুবকের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল সান্তাহার শহরের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করেন। এসময় মিছিলটি শহরের এস এম একাডেমী স্কুলের সামনে পৌঁছলে মিছিরকারীরা সিহাবের হত্যাকারীর গ্রামের এলাহী (২৬) নামের এক অটোরিকশা চালকের উপর হামলা চালায়। এতে সে গুরুতর আহত ও তার অটোরিকশা ভাঙচুর করা হয়। পরে তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ