Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীর চারঘাটে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১, আহত ২

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২০, ১:০৭ পিএম

রাজশাহীর চারঘাটে নিমপাড়া ইউনিয়নের বিজইর গ্রামে গ্যাস সিলিন্ডার বিষ্ফোরনে মুক্তার হোসেন কালূ (৩৮) নামে ১জন নিহত ও ২জন আহত হয়েছে। আহতরা হলো, একই গ্রামের আব্দুল মজিদের স্ত্রী জাহেদা বেগম (৫৫) ও সাজেদুলের ছেলে আমিন হোসেন (২)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মোক্তার হোসেন একজন খেলনা বেলুন ব্যবসায়ী। প্রতিদিনের মত আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে ফেরি করে ব্যবসার উদ্দেশ্যে তার নিজ বাড়িতে গ্যাস দিয়ে বেলুন ফোলাচ্ছিলেন। এসময় গ্যাস সিলিন্ডারের বিষ্ফোরণ ঘটলে ঘটনাস্থলে বেলুন ব্যবসায়ী মোক্তার হোসেনের মৃত্যু হয়। জাহেদা বেগম ও আমিন আহত হলে তাদের চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহতদের অবস্থা আশংকাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক সাথে সাথে তাদের রাজশাহী মেডিক্যাল হাসপাতালে প্রেরণ করেন।
চারঘাট থানার ওসি সমিত কুমার কুন্ডু বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ