Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাউজানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, ২ লক্ষটাকার ক্ষয়ক্ষতি

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৯, ১:৩৪ পিএম

চট্টগ্রামের রাউজানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এক অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। সোমবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কদলপুর ইউনিয়নের দক্ষিণ জয়নগর বড়ুয়া পাড়া গ্রামে চিত্রসেন বড়ুয়া (৬০) এর বাড়িতে এই ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্থ পরিবারে সূত্রে জানা গেছে, ঘরে রান্না করার জন্য বাজার থেকে নতুন একটি গ্যাস সিলিন্ডার আনার পর রান্নাঘরে ব্যবহার করতে গেলে হঠাৎ করে গ্যাস সিলিন্ডারে আগুন লাগে। আগুন নেভাতে পানি ছুড়ে মারা হলে আরো তীব্র হয় আগুনের লেলিহান শিখা। এসময় আগুন দ্রুত ছড়িয়ে পড়লে ঘরের সবকিছু পুড়ে যাই। খবর পেয়ে ঘটনাস্থলে রাউজান ও রাঙ্গুনিয়ার দুটি ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসেন।
এবিষয়ে স্থানীয় ইউপি সদস্য মো: নাছের উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে ঘরে থাকা আসবাবপত্রসহ সবকিছু পুড়ে গেছে। এতে প্রায় ২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন চেয়ারম্যান তছলিম উদ্দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ