Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছেলেকে নিয়ে বাড়ি ফেরার পথে গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র নিহত

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২০, ১:১৭ পিএম

কুরবানী ঈদ উপলক্ষে হাফেজ ছেলেকে নিয়ে বাড়ি ফেরা হলো না পিতার। বাড়ির একটু অদূরে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় পিতা পুত্রের মৃত্যু হয়। বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সাপমারা ইউনিয়নের শিয়ালগাড়া নামক জায়গায় মটর সাইকেলের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পিতা পুত্রের মৃত্যু হয়। নিহত পিতা গোবিন্দগঞ্জ উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের বোগদহ কলোনীর মৃত কাজিম উদ্দিন আকন্দের ছেলে মাওলানা অছির উদ্দিন আকন্দ (৫৫) এবং পুত্র হাফেজ মোহাম্মদ হাসান জুবায়ের (১৪)।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, মাওলানা অছির উদ্দিন আকন্দ বগুড়ায় একটি মাদরাসায় পড়ুয়া হাফেজ ছেলেকে নিয়ে মটর সাইকেল যোগে বাড়ি ফিরছিল।ফেরার পথে বাড়ি থেকে একটু অদূরে গোবিন্দগঞ্জ ঘোড়াঘাট আঞ্চলিক সড়কের শিয়ালগাড়া পৌঁছিলে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।
গোবিন্দগঞ্জ থানার উপ পরিদর্শক আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক মাইক্রোবাসটিকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ