Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২০, ৯:৩৯ এএম

মাদারীপুরের শিবচর উপজেলায় মাইক্রোবাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা-খুলনা মহাসড়কে জাজিরা উপজেলার নাওডোবা ও শিবচরের কাঁঠালবাড়ি সিমানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিঠু (২০) উপজেলার কুতুবপুর ইউনিয়নের করিম হাওলাদারের কান্দি গ্রামের আয়নাল মাদবরের ছেলে ও নুপুর (১৮) একই এলাকার সোবাহান হাওলাদারের মেয়ে। তারা সম্পর্কে বেয়াই ও বেয়াইন।

পারিবারিক সূত্রে জানা গেছে, বিকালে নুপুরকে চিকিৎসক দেখাতে তার বাবা সোবাহান হাওলাদার পার্শ্ববর্তী মুন্সীর বাজারে যান। পরে সেখান থেকে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল আরোহী তাদের আত্মীয় মিঠুর সঙ্গে দেখা হয়। তিনি নুপুরকে নিয়ে মোটরসাইকেলে বাড়ির দিকে না গিয়ে ঘুরতে যাওয়ার উদ্দেশে পদ্মা সেতুর টোল প্লাজার দিকে রওনা হন।

পরে ঢাকা-খুলনা মহাসড়কে জাজিরা উপজেলার নাওডোবা ও শিবচরের কাঁঠালবাড়ি সিমানা এলাকায় ওই মোটরসাইকেলকে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস চাপা দেয়। এতে ঘটনাস্থলেই বেয়াই মিঠুর মৃত্যু হয়।

পরে এলাকাবাসী নুপুরকে উদ্ধার করে প্রথমে স্থানীয় পাচ্চর রয়েল হাসপাতালে নেয়। অবস্থার গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে নেয়ার পথে সন্ধ্যা ৭টার দিকে নুপুরের মৃত্যু হয়।

এ ব্যাপারে শিবচর হাইওয়ে থানার ওসি ওহিদুজ্জামান বলেন, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ