Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় দুই গরু ব্যবসায়ীকে কুপিয়ে প্রায় ১৬ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২০, ৩:০৪ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় গরু বিক্রির করে বাড়ি ফেরার পথে দুই ব্যবসায়ীকে কুপিয়ে ও মারধোর করে প্রায় ১৬ লাখ টাকা লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। জখম ব্যবাসায়ীদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার রাত ১০ টার দিকে আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকায় এই ঘটনা ঘটে।
জখম হন ধামরাইয়ের বাথুলি এলাকার মো. শওকত হোসেনের ছেলে হাজী আমজাদ হোসেন ও একই এলাকার আবদুল লতিফ হোসেনের ছেলে মো. আবু সাইদ।
আহত হাজী আমজাদ হোসেন জানান, আশুলিয়ার হাটে গরু বিক্রির প্রায় ১৬ লাখ টাকা নিয়ে নিজেদের প্রাইভেটকারে ধামরাইয়ে বাড়ির উদ্দেশ্যে রওয়া দেন। মুল সড়কে যানজট এড়াতে টঙ্গাবাড়ির ভিতরে শাখা সড়কে দিয়ে ফিরতে শুরু করেন। কিছদুর যাওয়ার পর সড়কে উপর বাঁশ বাঁধা দেখে প্রাইভেটার থামান। গাড়ি থামাতেই সড়কের দুইপাশ থেকে ৭ থেকে ৮ জন দুর্বৃত্ত গাড়ির কাছে আসে। প্রথমেই গাড়ির গ্লাস ভেঙ্গে ফেলে। পরে আমার সাথে থাকা ব্যবসায়ী আবু সাইদের বাম হাতে চাপাতি দিয়ে কুপিয়ে ব্যাগে থাকা ৭ লাখ ৩০ হাজার টাকা ছিনিয়ে নেয়। আমাকেও রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে ৮ লাখ ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এছাড়া দুইজনের পকেটে থাকা আরও কিছু টাকা ছিনিয়ে নেয় তারা। এসময় প্রাইভেটকারের চালকেও বেদড়ক মারধর করে। তাদের হাতে চাপাতি ও ধারালো অস্ত্র ছিল। পরে দূর্বৃত্তদের কবল থেকে নিজেদের রক্ষা করে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেন।
তিনি আরও জানান, বিষয়টি আশুলিয়া থানাকে অবহিত করা হয়েছে।
আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রিজাউল হক দিপু জানান, ছিনতাইয়ের ঘটনা শুনার পর পুলিশ অভিযান শুরু করেছে। দুবৃত্তদের আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ