Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দোহারের চাঞ্চল্যকর স্বর্ণ ব্যবসায়ী হত্যার রহস্য উদঘাটন- পুলিশ সুপারের প্রেস ব্রিফিং

কেরানীগঞ্জ(ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২০, ৫:২৬ পিএম

ঢাকার দোহারের জয়পাড়া বাজারের চাঞ্চল্যকর স্বর্ণ ব্যবসায়ী তপন কর্মকার হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটন ও ৫ আসামীকে গ্রেফতারের ঘটনায় ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার এক প্রেস ব্রিফিং করেছেন। তিনি আজ বুধবার দুপুরে রাজধানীর কোর্ট কাচারী এলাকায় তার কার্যালয়ে এই প্রেস ব্রিফিং অনুষ্ঠানটি করেন।

প্রেস ব্রিফিং সুত্রে জানা যায় দোহারের জয়পাড়া বাজারের স্বর্ন ব্যবসায়ী নিহত তপন কর্মকারের বাড়িতে দুই কেজি স্বর্ন আছে এমন ধারনা করে তারই পরিবারের এক নিকট আত্বীয়ের নেতৃত্বে ৭/৮জন লোক মুখোশ পড়ে গত ১৪জুলাই রাতে বাজারের সন্নিকটে তপন কর্মকারের বাড়িতে ডাকাতি করতে যায়। এসময় ডাকাতদের উপস্থিতি টের পেয়ে তপন কর্মকার এক ডাকাতকে ধরে ফেলে চিৎকার দিলে ডাকাতরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। এই ঘটনায় ১৬জুলাই দোহার থানায় একটি মামলা হয়। চাঞ্চল্যকর এই মামলায় পুলিশের তদন্তে হত্যাকান্ডের সাথে ৭জন জড়িত থাকার প্রমান পান। এই ৭ আসামীর মধ্যে পুলিশ মুল আসামীসহ ৫জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছেন। বাকী ২জনকে গেফতারের অভিযান চালাচ্ছেন। তবে খুব অল্প সময়ের মধ্যে পুলিশ তাদের গ্রেফতার করতে সক্ষম হবেন বলে প্রেস ব্রিফিং অনুষ্ঠানে জানানো হয়। প্রেস ব্রিফিং অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা অতির্ক্তি পুলিশ সুপার হুমায়ন কবির,অতিরিক্ত পুলিশ সুপার সাজেদুর রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার নাসিম মিয়া এবং কেরানীগঞ্জ মডেল থানার ওসি অপারেশন আসাদুজ্জামান টিটু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদঘাটন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ