Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রহস্য উদঘাটনে সময় লাগবে :ডিবি

ডিবিসি নিউজের প্রযোজক হত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুন, ২০২২, ১২:০০ এএম

বেসরকারি টেলিভিশন চ্যানেল ডিবিসি নিউজের প্রযোজক আবদুল বারী হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করতে সময় লাগবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি প্রধান) এ কে এম হাফিজ আক্তার। গতকাল রাজধানীর মিন্টুরোডে অবস্থিত ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে ডিবি প্রধান এ কথা বলেন।

ডিবি প্রধান এ কে এম হাফিজ আক্তার বলেন, ডিবিসি নিউজের প্রযোজক আবদুল বারীর হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করতে ডিবি, পিবিআই ও সিআইডিসহ অনেকগুলো সংস্থা এক সঙ্গে কাজ করছে। ঘটনাস্থল থেকে ভিকটিমের একটি ফোন পাওয়া গেছে। আমার জানা মতে ফোনটি চালু করা যায়নি। তবে ফোনটির বিষয়ে বিস্তারিত বলতে পারবেন গুলশানের ডিসি।
তিনি বলেন, এই মামলার তদন্তে অনেক বিষয় সামনে নিয়ে এক সঙ্গে কাজ করা হচ্ছে। এই হত্যার রহস্য উদঘাটনে ভিকটিমের লাশ যে এলাকায় উদ্ধার হয়েছে সেসব বিষয়সহ অনেক বিষয় মিলাতে হবে। রহস্য উদঘাটনে আমাদের আরও সময় লাগবে। এখনই কিছু বলার মতো পাওয়া যায়নি। এই হত্যার রহস্য উদঘাটনে ডিবিসহ বিভিন্ন সংস্থা কাজ করছে।
ডিবি প্রধান বলেন, ভিকটিম অত্যন্ত একজন মৃদুভাষী একজন লোক ছিলেন। তিনি যেখানে চাকরি করতেন ও থাকতেন সেখানেও খুবই কম কথা বলতেন। তার খুব বেশি লোকজন পরিচিত ছিল না।
এর আগে গত বুধবার সকালে রাজধানীর হাতিরঝিল লেকপাড়ের গুলশান পুলিশ প্লাজার উল্টো দিকের সড়ক থেকে ডিবিসি নিউজের প্রযোজক আবদুল বারীর মরদেহ উদ্ধার করেছে গুলশান থানা পুলিশ। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে গুলশান থানায় একটি হত্যা মামলা করেন। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করে হয়ে থাকতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রহস্য উদঘাটনে সময় লাগবে :ডিবি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ