Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোণার পূর্বধলায় লোমহর্ষক শিশু হত্যার রহস্য ২৪ ঘন্টার মধ্যে উদঘাটন ও মোহনগঞ্জে অপর হত্যাকান্ডের রহস্য উদঘাটন

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২৩, ৭:৫২ পিএম

নেত্রকোণার মোহনগঞ্জ ও পূর্বধলায় দুটি চাঞ্চল্যকর হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে জেলা পুলিশ । হত্যাকান্ড দুটির মধ্যে গত ১৬ জানুয়ারী পারিবারিক বিরোধের জের ধরে পূর্বধলা থানার ছোছাউড়া গ্রামের শিশু শ্রেণীর শিক্ষার্থী আব্দুল্লাহ (৬)কে হত্যা করা হয়। পরে ২৪ ঘন্টার মধ্যে ঘটনার তদন্ত শুরু করে শিশুটির হত্যাকারীকে গ্রেফতার করে পূর্বধলা থানা পুলিশ। ঘটনার দায় ইতিমধ্যে মধ্যে পুলিশের কাছে স্বীকার করেছে গ্রেফতারকৃত আসামি বাবুল মিয়া। মূলত পারিবারিক বিষয়ে প্রতিহিংসা পরায়ন হয়ে এই হত্যাকান্ড ঘটেছে বলে জানানো হয়। অপরদিকে পরকিয়া প্রেমের জের ধরেই গত ১০ ডিসেম্বর জেলার মোহনগঞ্জ উপজেলার শরীফ মিয়ার হত্যাকান্ড ঘটেছে বলে জানায় পুলিশ।

আজ বুধবার বিকেলে জেলা পুলিশের সম্মেলন কক্ষে এক প্রেসকন্ফারেন্স এর মাধ্যমে নেত্রকোণা পুলিশ সুপার ফয়েজ আহমেদ এসব তথ্য নিশ্চিত করেছেন। এসময় তিনি বলেন, পূর্বধলার শিশু হত্যার বিষয়টি পুলিশ অধিক গুরুত্ব দিয়ে ২৪ ঘন্টার মধ্যেই রহস্য উন্মচন করেছে। এ সময় জেলা পুলিশের পদস্থ কর্মকর্তা, সংশ্লিষ্ট থানার কর্মকর্তা, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রহস্য উদঘাটন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ