Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনায় চাকরি হারানোর হতাশায় আত্মহত্যা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর মিরপুর এলাকায় করোনার সময় চাকরি হারিয়ে অভাব-অনটনে পড়ে কীটনাশক পান করে আনোয়ার হোসেন মান্নান (৪৫) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের পর লাশ আত্মীয়-স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। আনোয়ার হতাশা থেকে আত্মহত্যা করেছেন বলে পরিবারের পক্ষ থেকে পুলিশকে জানানো হয়েছে।
পল্লবী থানার এসআই নুরে আলম জানান, স্ত্রী ও দুই সন্তানসহ মিরপুর ১১ নম্বর সেকশনের ‘এ’ ব্লকের ৫ নম্বর রোডের ৫ নম্বর বাসায় ভাড়া থাকতেন আনোয়ার হোসেন মান্নান (৪৫)। তিনি মিরপুর ১০ নম্বর সেকশনের একটি গার্মেন্টসে চাকরি করতেন। করোনার কারণে গত ১০/১৫ দিন আগে তার চাকরি চলে যায়। অভাব-অনটন ও মানসিক চাপে থাকা আনোয়ার গত ১ জুলাই নিজ বাসায় কীটনাশক পান করেন। পরে গুরুতর অবস্থায় আনোয়ারকে উদ্ধার করে স্বজনরা সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার রাত ৩টার দিকে তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ