Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তারাগঞ্জে রডবোঝাই ট্রাক উল্টে চার শ্রমিক নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২০, ২:১৮ পিএম

রংপুরের তারাগঞ্জ-বুড়িরহাট সড়কের অনন্তপুর এলাকায় রোডবোঝাই একটি ট্রাক উল্টে জমিতে পড়ে চার শ্রমিক নিহত হয়েছেন। বুধবার দুপুরের দিকে উপজেলার অনন্তপুর এলাকায় ঘটনাটি ঘটে। এ সময় আরো ৫ জন শ্রমিক গুরুতর আহত হন। নিহতরা হলেন, তারাগঞ্জ উপজেলার কুর্শা ইউনিয়নের দোলাপাড়া গ্রামের সমসের আলী ছেলে ফরহাদ হোসেন (২৫), নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার পাচু মাহমুদের ছেলে খয়রাত হোসেন (৫০), একই এলাকার দর্জিপাড়ার ভেরা বানিয়ার ছেলে অনিল চন্দ্র (৪৫) ও দোলাপাড়া এলাকার কচি মাহমুদের ছেলে আবু বক্কর সিদ্দিক (৪৫)।

জানা গেছে, দুপুরের দিকে দিনাজপুর থেকে রডবোঝাই করে তারাগঞ্জ উপজেলার ব্যবসায়ী আতিয়ার রহমানের গুদামে যাচ্ছিল ট্রাকটি। পথে তারাগঞ্জ-বুড়িরহাট সড়কের অনন্তপুর এলাকায় পৌঁছালে ট্রাকটি সড়কের পাশে উল্টে যায়।

এ সময় ট্রাকের ওপর থাকা শ্রমিকরা রডের নিচে চাপা পড়েন। তাদের উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

তারাগঞ্জ থানার ওসি জিন্নাত আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, আহতদের উদ্ধার করে চিকিৎসা দেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ