Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

১৫ জুলাই পর্যন্ত বিএনপির সাংগঠনিক কার্যক্রম স্থগিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২০, ২:২৪ পিএম

করোনাভাইরাসের সংক্রমণের কারণে স্থবির হয়ে পড়েছে রাজনৈতিক কার্যক্রম। সংক্রমণ এড়াতে সাংগঠনিক কার্যক্রম, সংগঠনিক পুনর্গঠনসহ অন্যান্য কার্যক্রম কয়েক দফায় স্থগিত করেছে বিএনপি। ত্রাণ তৎপরতা ও ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে নেতাকর্মীদের সক্রিয় রাখার চেষ্টা করছে দলটি। করোনা পরিস্থিতির উন্নতি না হওয়ায় নতুন করে আবারও ১৫ জুলাই পর্যন্ত সাংগঠনিক কার্যক্রম স্থগিত রাখার ঘোষণা দেয়া হয়েছে। দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সর্বশেষ ২৫ জুন পর্যন্ত এই কার্যক্রম স্থগিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ^ব্যাপী কোভিড-১৯ মহামারীর প্রেক্ষিতে বিএনপির সাংগঠনিক কার্যক্রম/সাংগঠনিক গঠন ও পূণর্গঠন কার্যক্রম আগামীকাল ২৫ জুন পর্যন্ত স্থগিত করা হয়েছিল। এই স্থগিতাদেশ আগামী ১৫ জুলাই পর্যন্ত বর্ধিত করা হয়েছে। বিশ^স্বাস্থ্য সংস্থা নির্দেশিত স্বাস্থ্য সুরক্ষা বিধি এবং সামাজিক দুরত্ব অনুসরণ করে দলের সাংগঠনিক কার্যক্রম/সাংগঠনিক গঠন ও পূণর্গঠন কার্যক্রম আগামী ১৬ জুলাই থেকে পর্যায়ক্রমে সীমিত আকারে শুরু করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ