Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালীর জৈনকাঠীতে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ৭:১০ পিএম

জেলার সদর উপজেলার জৈনকাঠী এলাকা থেকে খাদিজা আক্তার মিতু (২০) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।সোমবার সকালে পূর্ব জৈনকাঠী এলাকার স্বামীর বসতঘরের বেড রুম থেকে লাশ করে পুলিশ । মিতুর স্বামী রফিকুল ইসলাম পলাতক রয়েছে।
পটুয়াখালী সদর থানার ওসি মোঃ আখতার মোর্শেদ বলেন, এলাকাবাসীর দেয়া খবরে ঘটনাস্থলে গিয়ে ঘরের খাটের উপর থেকে গৃহবধূ মিতুর লাশ উদ্ধার করে পুলিশ। সোমবার দিবাগত গভীর রাতের যে কোন সময় মিতুর মৃত্যু হয় বলে ধারনা করা হচ্ছে। তার শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত আসল কারণ বলা যাচ্ছে না। মিতুর স্বামী পলাতক থাকায় বিষয়টি রহস্যজনক এবং তাকে ধরতে চেষ্টা চালাচ্ছে পুলিশ।
স্থানীয়রা জানায়, জৈনকাঠী ইউনিয়নের পূর্ব জৈনকাঠী গ্রামের মোঃ রশিদ মারওয়ান এর ছেলে মোঃ রফিকুল ইসলামের সাথে দেড় বছর পূর্বে বিয়ে হয় একই ইউনিয়নের কৌড়াখালী ফেদাই নগর এলাকার বাসিন্দা মোঃ কবির মৃধার মেয়ে মিতু’র। মিতুর স্বামী রফিক ঢাকায় একটি পাওয়ার প্লান্টে চাকুরী করে। কয়েক মাস যাবত রফিক বাড়ীতেই ছিল। মিতুর ২ মাসের একটি ছেলে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহবধূর লাশ

৬ ফেব্রুয়ারি, ২০২২
১৫ জানুয়ারি, ২০২২
২ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ