Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে পানিতে মিললো গৃহবধূর লাশ

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২১, ৬:০২ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পুকুরের পানিতে মিললো এক গৃহবধুর লাশ। শনিবার সকালে ওই ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে ।

জানা যায়, উপজেলার বড়হিত গ্রামের আলমগীর মাসুদের সাথে বিবাহ হয় আবুল কাসেমের মেয়ে শরিফা আক্তার বেলীর (৩৫)। স্বামী স্ত্রী মিলে চলছে সুখের সংসার। এরই মাঝে শনিবার সকালে বাড়ির পাশেই একটি পুকুরে শরিফার লাশ ভেসে থাকতে দেখে উদ্ধার করে পরিবারের লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

নিহতের পরিবারের লোকজন বলেন, শরিফা আক্তার ছোট কাল থেকেই মৃগী রোগে আক্রান্ত ছিল। বিয়ের পরও মৃগী রোগে ভোগছিল। সংসার জীবনে রান্না বান্না ও গোছলের সময় মৃগী রোগের আশংখায় স্বামী ও পরিবারের কোন সদস্যের সহায়তা নিতে হতো। এই অবস্থায় পুকুরের পানিতে গিয়ে মনে হয় এমন রোগের কারনেই হয়তো মৃত্যু হতে পারে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকলেও আইনি জটিলতা এড়াতে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহবধূর লাশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ