Inqilab Logo

‍বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ০৯ ফাল্গুন ১৪৩০, ১১ শাবান সানি ১৪৪৫ হিজরী

বালাগঞ্জের নিখোঁজ আইনজীবি ইউনুছের বস্তাবন্দি লাশ উদ্ধার!

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ২:৫১ পিএম

বালাগঞ্জের নিখোঁজ ইউনুছ আহমদ শামিমের বস্তাবিন্দ লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১০ জুন) বিকেল ৩টার দিকে দক্ষিণ সুরমা উপজেলার সিলাম ধোপাঘাটে সড়কের পাশে বস্তার ভেতর প্যাকিং করা অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। তিনি বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নের গহরপুর দত্তপুর গ্রামের আব্দুল আলীর ছেলে।
বুধবার রাতে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে ইউনুছের লাশ সনাক্ত করেন তারই ভাগনা আলী ইমরান। এ তথ্য নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)।
একটি সাদা রঙের বস্তার ভেতরে লাশ রেখে ওপরে কিছু খড় দেয়া ছিল। সুরতহাল রিপোর্টে লাশটির মুখে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য লাশটি ওসমানী মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগের মর্গে পাঠায় পুলিশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ ওসমানীন মেডিকেল হাসপাতালের মর্গে রয়েছে এবং মামলা হয়নি বলে নিহতের পরিবার সুত্রে জানা যায়।

নিহতের স্বজনরা জানান, পেশায় আইনজীবী সহকারী ইউনুছ আহমদ শামিম গত সোমবার (৮জুন) রাতে ঢাকায় যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হন। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। শামিম সিলেট আদালতের ২ নম্বর বার হলের আইনজীবী সহকারী শেডে বসতেন। সংসার জীবনে তার স্ত্রী, ৩ ছেলে ও এক মেয়ে আছেন।

ওসি খায়রুল ফজল বলেন, নিহত ব্যক্তি সিলেট বিআরটিএতে গাড়ির কাগজাদি তৈরির কাজ করতেন এবং মহানগরীর এয়ারপোর্ট এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তদন্ত না হওয়া পর্যন্ত বলা যাচ্ছে না কি কারণে হত্যা করা হতে পারে ইউনুছকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ