Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বিজেপি দুই নেতার দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করেছে সিলেট আইনজীবি সমিতি

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২২, ৮:০১ পিএম

ভারতের বিজেপির মুখপাত্র নুপূর শর্মা ও নবীন কুমার জিন্দাল কর্তৃক বিশ্ব মানবতার পথ প্রদর্শক, মানবতার অগ্রদূত, মহানবী হযরত মোহাম্মদ মোস্তাফা (সাঃ) ও হযরত আয়েশা সিদ্দিকা (রাঃ)-কে নিয়ে অশালীন কটুক্তি করার প্রতিবাদে ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে সিলেট জেলা আইনজীবী সমিতির উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে প্রতিবাদ সভা। আজ বৃহস্পতিবার সিলেট জেলা জজ কোর্টের সামনে দুপুর ২টায় এই প্রতিবাদ সভার আয়োজন করা হয়। প্রতিবাদ সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ করেন এডভোকেট মোহাম্মদ আলী, নাতে রাসূল পাঠ করেন এডভোকেট ঝর্ণা বেগম।

সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট একে এম সামিউল আলমের সভাপতিত্বে ও এডভোকেট এম এ সালেহ চৌধুরী ও এডভোকেট কবির আহমদের পরিচালনায় মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট সামছুল হক।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সাবেক সভাপতি এডভোকেট এটি এম ফয়েজ উদ্দিন, সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান। প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- সাবেক সাধারণত সম্পাদক এডভোকেট আব্দুল কুদ্দুস, এডভোকেট হোসাইন আহমেদ, এডভোকেট মোহাম্মদ আলী, এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, এডভোকেট এমরান আহমদ চৌধুরী, এডভোকেট মহসিন চৌধুরী, এডভোকেট নাবিলা সিরাজ, এডভোকেট জুবায়ের বখত, এডভোকেট কবির আহমদ, এডভোকেট আব্দুস সাত্তার, এডভোকেট মোতাহির আলী, এডভোকেট আল আসলাম মুমিন, এডভোকেট কুতুব উদ্দিন, এডভোকেট আনোয়ার হোসেন, এডভোকেট কামরুল ইসলাম, এডভোকেট কাওছার আহমদ খান, এডভোকেট শাকিল আহমদ, এডভোকেট মুকিত আলী, এডভোকেট আজিম উদ্দিন, এডভোকেট আব্দুল খালিক, এডভোকেট মাজেদ হোসেন, এডভোকেট আব্দুর রহমান, এডভোকেট আজমল হোসেন, এডভোকেট আরিফ আহমদ, এডভোকেট সজল, এডভোকেট তাহের হোসেন, এডভোকেট মোবারক হোসেন, এডভোকেট খালেদ, এডভোকেট ওবায়দুর রহমান ফাহমি, এডভোকেট নজরুল ইসলাম, এডভোকেট সবুজ, এডভোকেট জিয়া উদ্দিন, এডভোকেট দেলোয়ার হোসেন , এডভোকেট ইলিয়াস হোসেন, এডভোকেট নোমান চৌধুরী, এডভোকেট শামিম। এছাড়া উপস্থিত ছিলেন প্রায় ২ শতাধিক আইনজীবী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ