Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বান্দরবান সদর ও রুমা উপজেলাকে রেড জোন ঘোষণা করা হয়েছে

বান্দরবান সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ২:৩২ পিএম

বান্দরবানে করোনা রোধকল্পে সদর ও রুমা উপজেলা কে রেড জোন ঘোষণা করা হয়েছে। আজ ১০জুন দুপুর ১২টা থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এই আদেশ বলবৎ থাকবে। গতকাল জেলা প্রশাসক এই আদেশ জারি করেন। এখন সম্পূর্ণরূপে লকডাউন চলছে। ওষুধের দোকান ছাড়া সব দোকান বন্ধ করে দেয়া হয়েছে। সকাল থেকে বান্দরবান বাজারে জনগণ কে নিত্যপণ্য বাজার সারতে দেখা গেছে। এছাড়া জেলা সদরের সাথে সব ধরনের যান চলাচল বন্ধ রাখা হয়েছে।মাঠে আইনশৃঙ্খলা বাহিনী ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তৎপর রয়েছে।লকডাউন অমান্যকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ জানায় ,মহামারী করোনা সংক্রমণ দ্রুতগতিতে ছড়িয়ে পড়েছে পার্বত্য জেলা বান্দরবানে ।আক্রান্ত রোগীর সংখ্যা প্রতিদিনই আশঙ্কাজনকহারে বাড়ছে। এই পর্যন্ত রোগীর সংখ্যা৬৩ জন। তারমধ্যে সদরের ৩০ জন এবং রুমায় ৫জন । বাকীরা অন্যান্য উপজেলায়। সামগ্রিক পরিস্থিতি মোকাবেলায় সরকারি সংস্থাগুলোর মতামতের ভিত্তিতে বান্দরবান সদর ও রুমা উপজেলা কে লকডাউন ঘোষণা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লকডাউন

১১ আগস্ট, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ