Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মায়ের বুকে শিশুর কোপ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুন, ২০২০, ১২:০৫ পিএম

বাবা মায়ের কাছে পাঁচটাকা চেয়ে না পাওয়ায় সাত বছরের শিশু ফাহিম মায়ের বুকে হাসুয়ার কোপ দিলে মায়ের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল সকালে রাজশাহীর দামকুড়া থানার বেড়পাড়া পূর্বপাড়ায়। মা ফাতেমার (২৫) রক্তাক্ত দেহ দেখে শিশুটি ফুপুর বাড়ী পালিয়ে যায় ।
দামকুড়া থানার ওসি মাজহুরুল ইসলাম জানান, সকালে শিশু ফাহিম বাবা এবং মা দু’জনের কাছেই ৫ টাকা চায়। কিন্তু তারা কেউই টাকা দেয়নি। উল্টো তাকে চড় থাপ্পর দিয়ে শাসন করে। এসময় সে ক্ষিপ্ত হয়ে মায়ের বুকে তরকারি কাটার হাসুয়া দিয়ে আঘাত করে। এতে রক্ত বের হতে দেখে সে ভয় পেয়ে ফুপুর বাড়ী চলে যায়। পরে হাসপাতালে নেয়ার পথে মা ফাতেমার মৃত্যু হয়।
শিশু ফাহিমকে আমরা কোলে নিয়ে আদর করেই ঘটনা জানতে চেয়েছি। সে সাবলীলভাবেই ঘটনার বর্ননা দেয়। সে এটা বলে, “এখন মা মরে গেছে কি করবো বুঝতে পারছি না। পুলিশও ঘটনার বর্ণনা শুনে হতবাক। শিশুটিকে গ্রেপ্তার করা হবে না। তবে কি পদক্ষেপ নেয়া হবে তা পরে জানানো হবে বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মা

২৮ অক্টোবর, ২০২২
১৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ