Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুমিল্লায় পল্লী বিদ্যুতের কনস্ট্রাকশন ফার্মের ক্রেন উল্টে শ্রমিক নিহত, আহত ৫

ভ্রাম্যমাণ সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০২০, ২:৪৭ পিএম

কুমিল্লার সদর দক্ষিণে পল্লী বিদ্যুতের কনস্ট্রাকশন ফার্মের ক্রেন উল্টে হেদায়েত উল্লাহ (৩৫) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন শ্রমিক। আাজ মঙ্গলবার (২ জুন) সকাল ১০টার দিকে সদর দক্ষিণ উপজেলার মোহনপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হেদায়েত উল্লাহ কুমিল্লার লালমাই উপজেলার দক্ষিণ চনগাঁও গ্রামের আবদুল লতিফের ছেলে।
স্থানীয় বারপাড়া ইউনিয়নের চেয়ারম্যান সেলিম আহমেদ দৈনিক ইনকিলাবকে জানান, সকালে পল্লী বিদ্যুতের খুঁটি বসানোর জন্য মোহনপুর গ্রামে যায় কয়েকজন শ্রমিক। তবে কাজ করার সময় পল্লী বিদ্যুতের কনস্ট্রাকশন ফার্মের ক্রেন উল্টে হেদায়েত উল্লাহসহ ৬ শ্রমিক চাপা পড়ে। এদের মধ্যে ঘটনাস্থলে হেদায়েত উল্লাহ মারা যান। বাকি পাঁচজনকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়।
পল্লী বিদ্যুতায়ন বোর্ড কুমিল্লা প্রকল্পের নির্বাহী প্রকৌশলী আবদুল হান্নান দৈনিক ইনকিলাবকে বলেন, প্রাথমিকভাবে জেনেছি চালকের অসতর্কতায় এ দুর্ঘটনা ঘটে। এতে একজন শ্রমিক নিহত ও পাঁচজন আহত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ