Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ধান শুকাতে গিয়ে বৃদ্ধা নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ জুন, ২০২০, ২:৩৪ পিএম

বাড়ির পাশের রাস্তায় ধান শুকাতে গিয়ে প্রাণ হারালেন বৃদ্ধা হালিমা বেগম। তিনি শেরপুরে নকলায় সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় নিহত হন। আজ সকাল ১০টার দিকের নকলা উপজেলার বানেশ্বরদী পূর্বপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হালিমা বেগম (৭০) স্থানীয় মৃত কুবেদ আলীর স্ত্রী।

নকলা থানার ওসি আলমগীর হোসেন শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, সিএনজি অটোরিক্সাটি স্থানীয়রা আটক করলেও চালক পালিয়ে গেছে। হালিমা বেগম তার বাড়ির পাশের রাস্তায় ধান শুকাচ্ছিলেন। সে সময় গণপদ্দীগামী একটি সিএনজিচালিত অটোরিকশা তার পেছনে এসে আচমকা হর্ন বাজালে তিনি আতঙ্কিত হয়ে দৌড় দিলে অটোরিকশায় ধাক্কা লেগে রাস্তায় পড়ে যান। স্থানীয়রা গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। কিন্তু অ্যাম্বুলেন্সে ওঠানোর সময়ই তিনি মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ