Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় চলন্ত ট্রেনের ইঞ্জিনের সাথে স্লিপারবাহী ট্রলির সংঘর্ষ, ইঞ্জিন লাইনচ্যুত

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মে, ২০২০, ৬:৩৯ পিএম

কুষ্টিয়ায় মতিমিয়া রেলগেট নামক স্থানে আজ দুপুরে ফরিদপুর থেকে ছেড়ে আসা চলন্ত ট্রেনের ইঞ্জিনের সাথে স্লিপারের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। তবে এ বিষয়ে কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

পোড়াদহ রেল স্টেশনের প্রধান বুকিং সহকারি অফিসার আব্দুল আলীম জানান, ফরিদপুরে মাল খালাস শেষে বগি রেখে পুনরায় ইঞ্জিল নিয়ে চালক ফিরছিল। পথিমধ্যে কুষ্টিয়া শহরের অদূরে মতিমিয়া রেল গেটের কাছাকাছি জায়গায় বিপরীত দিক থেকে আসা ট্রলির সাথে সংঘর্ষ ঘটে। বগিটি রেললাইনের স্লিপার নিয়ে কুষ্টিয়া অভিমুখে যাচ্ছিল।আব্দুল আলীম আরও জানান, এটা কোনও যোগাযোগ ধারাবাহিকতায় বিচ্ছেদের কারণে ঘটনাটি ঘটেছে। কারণ কোন ট্রেনের সিডিউল নেই। তাই শ্রমিকদের কাছে কোনো তথ্য নেই ট্রেন এর ব্যাপারে।টলি যাত্রী শ্রমিকরা জানান, তারা হঠাৎ ট্রেনের ইঞ্জিনটি তাদের খুব কাছাকাছি দেখতে পান। তাদের জানা ছিল না এ ধরনের ইঞ্জিলের ব্যাপারে। শ্রমিকরা জানান তারা ইঞ্জিনটি দেখতে পেয়ে লাফ দিয়ে জীবন বাঁচান। ট্রলিটি দুমড়ে-মুচড়ে গেছে তবে তাদের কোনো ক্ষতি হয়নি।

বর্তমানে ইঞ্জিন লাইনচ্যুত হয়ে রয়েছে। ঈশ্বরদী থেকে উদ্ধারকারীদের তলব করা হয়েছে বলে জানা যায়।



 

Show all comments
  • ash ২১ মে, ২০২০, ৬:৪৬ এএম says : 0
    AKTA CHORRRR - CHECHOORRR - SAGOLER DESH ETA
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ