Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ার শেরপুরে ট্রাক সিএনজি সংঘর্ষ ২ মহিলার মৃত্যু

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৭ মে, ২০২০, ১:১৭ পিএম

বগুড়ার শেরপুরে সড়ক দূর্ঘটনায় ২ নারী নিহত হয়েছে । রবিবার সকালে উপজেলার কৃষ্ণপুর এলাকায় ট্রাক ও যাত্রীবাহী সিএনজি চালিত অটোর মুখোমুখী সংঘর্ষে এ ঘটনা ঘটে ।নিহত নীলা পারভীন (৩০) শেরপুর উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের শেরুয়া গ্রামের মো. সুলতানে হোসেনের স্ত্রী। নিহত অপর নারী ধুনটের উর্মি সাহা (২৮) ।
এলাকাবাসী জানায়, রবিবার সকাল আনুমানিক ১০টার দিকে চান্দাইকোনা বাজার থেকে কয়েকজন যাত্রী নিয়ে একটি অটো বগুড়ায় যাচ্ছিল। অটেরিক্সাটি উপজেলার কৃষ্ণপুর এলাকায় গেলে বিপরীতমুখী একটি ট্রাক ওই অটোকে সামনে থেকে স্বজোরে ধাক্কা দিলে সেটি দুমড়ে মুচড়ে যায় । এতে ঘটনাস্থলেই অটো যাত্রী নীলা ঘটনাস্থলেই নিহত হয়। পরে খবর পেয়ে স্থানীয় দমকলবাহিনীর কর্মীরা ঘটনাস্থলে পৌছে উর্মি সাহা সহ অন্য আহতদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে পাঠায়।
শেরপুর ফায়ার সার্ভিস ষ্টেশন অফিসার রতন হোসেন জানান, আহতদের মধ্যে উর্মি সাহা চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। তবে দুর্ঘটনার পরপরই ট্রাকটি দ্রুত সটকে পড়ায় সেটা আটক করা যায়নি বলে পুলিশ জানিয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ