Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে প্রতিপক্ষকে ফাঁসাতে দেড় বছরের শিশুকে খুন করেছে ঘাতক পিতা

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০২০, ৯:৩২ এএম

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে প্রতিপক্ষকে ফাঁসাতে শিশু কন্যা ফারহানা আক্তার রাহিমাকে নিজেই শ্বাসরোধ করে হত্যা করে পিতা।

সোমবার সন্ধ্যায় বিজ্ঞ আদালতে দেয়া খুনের লোমহর্ষক বর্ণনা সাংবাদিকদের জানান, চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ

এর আগে সোমবার (১১ মে) দুপুরে লক্ষ্মীপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক রায়হান চৌধুরীর খাসকামরায় ১৬৪ ধারায় খুনের দায় স্বীকার করে জবানবন্দি দেয় ঘাতক পিতা ফয়েজ আহাম্মদ মনু (৪৫)।

বিজ্ঞ আদালতে দোষ স্বীকার করে ঘাতক ফয়েজ আহাম্মদ মনু খুনের বর্ণনা দিতে গিয়ে জানায়,
পাশের বাড়ির মতিনদের সাথে জমি পরিমাপ এবং বিদ্যুতের লাইন টানা নিয়ে তার সাথে পূর্ব থেকে বিরোধ চলছিল।

তাদেরকে হত্যা মামলায় ফাঁসাতেই ৫ই মে মঙ্গলবার দুপুর ১২টায় বাড়ি থেকে রাহিমাকে কোলে তুলে নির্জন ঝোঁপের কাছে নিয়ে শ্বাসরোধে হত্যার পর লাশ সেখানেই লুকিয়ে রেখে বাড়িতে এসে তার মেয়ে হারিয়ে গেছে বলে বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করে রাত ১০টায় চন্দ্রগঞ্জ থানায় সাধারণ ডায়রি করেন পিতা মনু ।

৮ মে শুক্রবার রাত ১২টার পরে শিশু রাহিমার লাশ ওই ঝোঁপ থেকে নিজবাড়ির টয়লেটের সেপটিক ট্যাংকিতে ফেলে ৯মে মেয়ের লাশ পাওয়া গেছে বলে চন্দ্রগঞ্জ থানায় ফোনে সংবাদ দিলে পুলিশ সেপটিক ট্যাংকি থেকে শিশু রাহিমার অর্ধগলিত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জসীম উদ্দীন বলেন , পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান মহোদয়ের দিকনির্দেশনায় দ্রুততম সময়ের মধ্যে এই চাঞ্চল্যকর হত্যার রহস্য উম্মোচন সম্ভব হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু হত্যা

৫ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ