Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গেমস খেলতে না দেয়ায় শিশুকে হত্যা

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ মে, ২০২১, ১২:০১ এএম

নাটোরের গুরুদাসপুরের শিশু মহিবুল্লাহ্ র হত্যা রহস্য উদঘাটন করেছে পুলিশ। হত্যার অভিযোগে নয়ন (১৩) নামে এক কিশোরকে আটক করা হয়।

গতকাল শনিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে আয়োজিত এক প্রেসব্রিফিংয়ে এই তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা। পুলিশ সুপার জানান, ন্যাড়া মাথা নিয়ে ঠাট্টা-বিদ্রুপ করা এবং মোবাইলে গেমস খেলতে না দেওয়ায় শিশু মহিবুল্লাহ কে গলা কেটে হত্যার কথা স্বীকার করেছে অভিযুক্ত নয়ন মিয়া।

তিনি আরো জানান, হত্যাকান্ডের পর পুলিশি তদন্তে বেরিয়ে আসে শিশু মহিবুল্লাহ্কে পাখি দেখানোর নাম করে নয়ন তাকে ভুট্টা ক্ষেতের মধ্যে নিয়ে যায়। সেখানে প্রথমে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে ব্যর্থ হয়ে ধারালো অস্ত্র দিয়ে মহিবুল্লাহ্ র ঘাড়ের পেছনে এবং পিঠে আঘাত করে হত্যা করে।
উল্লেখ্য, গত ৬ মে বিকেল সাড়ে ৫ টায় সিংড়া উপজেলা ঘটিয়া গ্রামের পল্লী চিকিৎসক ইসহাক আলীর ছেলে তার মামার বাড়ি গুরুদাসপুর থেকে মহিবুল্লাহ্ নিখোঁজ হলে অনেক খোঁজাখুঁজির পরে উপজেলার সাবগাড়ি এলাকার ভুট্টাক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু হত্যা

৫ ডিসেম্বর, ২০২১
১৭ নভেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ