Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

হিন্দুত্ববাদ ও নাস্তিক্যবাদী শিক্ষার বিরুদ্ধে সকলকে ময়দানে ঝাঁপিয়ে পড়তে হবে -মুফতি সৈয়দ ফয়জুল করীম

প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার  : ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীম বলেছেন, বিতর্কিত ও নাস্তিক্যবাদী-হিন্দুত্ববাদী শিক্ষানীতির বিরুদ্ধে ময়দানে ঝাঁপিয়ে পড়তে হবে। তিনি বলেন, নাস্তিক-মুরতাদ গোষ্ঠী আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে ইসলাম থেকে দূরে সরাতে পাঠ্যসূচি হতে ইসলাম বাদ দিয়ে নাস্তিক্যবাদী ও হিন্দুত্ববাদ প্রতিষ্ঠায় মরিয়া হয়ে উঠছে। এই সিলেবাস বাতিলে মুসলমানদেরকে প্রয়োজনে জীবন ও রক্ত দিতে প্রস্তুত হতে হবে। তিনি আরো বলেন ইসলাম ধ্বংসের গতকাল বৃহস্পতিবার বিকলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ-এর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত ঈদ পুনমির্লনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ ও নগর সাবেক সভাপতি অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, দক্ষিণ সহ-সভাপতি আলহাজ আব্দুর রহমান ও আলহাজ মোঃ আলতাফ হোসেন, উত্তর সহ-সভাপতি আলহাজ আনোয়ার হোসেন, দক্ষিণ সেক্রেটারি মাওলানা এবিএম জাকারিয়া, উত্তর সেক্রেটারি মুহাম্মদ মোশাররফ হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।
মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ বলেন, সন্ত্রাস কোন ইসলামপন্থিরা করেন না। সন্ত্রাসকে কেন্দ্র করে যদি কেউ জিহাদ, ইসলামী হুকুমত বা ইসলামী রাষ্ট্রকে অস্বীকার করার চেষ্টা করলে ইসলামী জনতা রুখে দাড়াবে।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হিন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ