Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাউজানে ৩২টি কওমী মাদ্রাসায় প্রধানমন্ত্রীর ৪ লাখ ৯০ হাজার টাকার উপহার

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মে, ২০২০, ৯:৩৬ পিএম
করোনা ভাইরাসের কারণে বন্ধ হয়ে যাওয়া শিক্ষা প্রতিষ্টান রাউজানের ৩২টি কওমী মাদ্রাসার দুস্থঃ শিক্ষার্থীদের সহায়তার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৪ লাখ ৯০ হাজার টাকা উপহার দিলেন। 
প্রদানমন্ত্রী শেখ হাসিনার প্রেরিত উপহারের টাকার চেক ৩ মে রোববার দুপুরে রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগের কার্যালয়ে ৩২টি কওমী মাদ্রাসার শিক্ষকদের হাতে তুলে দেয় ইউএনও জেনায়েদ কবির সোহাগ। 
এসময় আরো উপস্থিত ছিলেন রাউজান থানার ওসি কেপায়েত উল্ল্যাহ, রাউজান পৌরসভার প্যনেল মেয়র জমির উদ্দিন পারভেজ, রাউজান উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার নিয়াজ মোরশেদ। 
রাউজান উপজেলা নির্বাহী অফিসার জেনায়েদ কবির সোহাগ বলেন, রাউজানের ৩২টি কওমী মার্দরাসা করেনা ভাইরাসের কারনে বন্ধ হয়ে যাওয়ায় মাদ্রাসার দুস্থঃ শিক্ষার্থীদের সহায়তার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৪ লাখ ৯০ হাজার টাকা উপহার পাঠান। প্রধানমন্ত্রীর কার্যালয়ের দেওয়া নির্দেশনা অনুসারে প্রধানমন্ত্রীর উপহারের টাকার চেক প্রতিষ্টানের শিক্ষকদের হাতে তুলে দেওয়া হয়।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চেক হস্তান্তর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ