Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাসিরনগরে রাস্তা নিয়ে ঝগড়ায় প্রাণ গেল ২ মাসের শিশুর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ১০:৩৩ এএম

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় বসতবাড়ির রাস্তা নিয়ে দুপক্ষের ঝগড়ার পর হামলায় নিহত হয়েছে দুই মাস বয়সী এক শিশু।

সোমবার রাত ৯টার দিকে নাসিরনগর উপজেলার গোকর্ণ ইউনিয়ন থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়।

নিহত শিশুর নাম ফারিয়া। সে গোকর্ণ ইউনিয়নের কবির মিয়ার মেয়ে।

নাসিরনগর থানার ওসি (তদন্ত) মো. কবির হোসেন জানান, বিয়ের পর থেকেই জ্যোৎস্না বেগম তার বাবার বাড়িতে বসবাস করে আসছিলেন। কিছু দিন আগে তিনি বাড়ি করার জন্য গোকর্ণ ইউনিয়নের পশ্চিমপাড়ায় জমি কেনেন। তার জমির পাশেই জমি কেনেন জসিম মিয়া নামের স্থানীয় এক ব্যক্তি।

দুই জমির চলাচলের রাস্তা নিয়ে কবির মিয়া ও জসিম মিয়ার বিবাদ চলছিল। এর জের ধরে সোমবার বিকালে জসিম ও জ্যোৎস্নার মধ্যে ঝগড়া হয়।

একপর্যায়ে জসিম ১০-১৫ জন লোকসহ দেশীয় অস্ত্র নিয়ে জ্যোৎস্নার ওপর হামলা করেন। এ সময় জ্যোৎস্না প্রাণ বাঁচাতে পাশের বাড়ির শাহাজান মিয়ার ঘরে গিয়ে আশ্রয় নেন। জসিম লোকজন নিয়ে সেখানে গিয়ে হামলা করে। এই সময় জ্যোৎস্নার কোলে থাকা দুই মাসের শিশু ফারিয়ার মাথায় আঘাত লাগে। এর কিছুক্ষণ পরই সে মারা যায়। সোমবার রাত ৯টার দিকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়।

ওসি (তদন্ত) আরও জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশের তিনটি দল কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু হত্যা

৫ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ