Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় ধান কেটে দিচ্ছে কৃষক লীগ

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২০, ১১:৫১ পিএম

খুলনায় ৫৩ হাজার হেক্টর জমিতে এ বছর বোরো ধানের চাষ হয়। ফলনও ভালো হয়েছে। কিন্তু করোনাভাইরাসের প্রাদুর্ভাবে উদ্ভুত পরিস্থিতিতে প্রয়োজনীয় শ্রমিক নিয়ে যখন চিন্তিত কৃষকরা। ঠিক তখনই কৃষকদের পাশে এসে দাড়ালো খুলনা কৃষকলীগের নেতাকর্মীরা। এই ক্রান্তিকালে তাদের পাশে পেয়ে হাসি ফুটছে কৃষকের মুখে।
গতকাল বৃহস্পতিবার সকাল থেকেই কৃষকলীগের সাবেক কৃষিঋণ ও পুর্নবাসন সম্পাদিকা মোসাম্মৎ হালিমা রহমানের নেতৃত্বে অর্ধশত নেতাকর্মীরা খুলনা নগরীর রায়ের মহল এলাকার বিভিন্ন জমিতে ধান কাটতে দেখা যায়।
কৃষকলীগ নেত্রী হালিমা রহমান ইনকিলাবকে জানান, প্রধানমন্ত্রীর আহবানে বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি আমাদেরকে কৃষকদের পাশে দাঁড়ানোর আহবান জানান। এছাড়া খুলনা বিভাগের বর্তমান দায়িত্বপ্রাপ্ত নেতা বাংলাদেশ কৃষকলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্বা শরীফ আশরাফ আলী ও বাংলাদেশ কৃষকলীগের সাবেক দপ্তর সম্পাদক নাজমুল ইসলাম পান্নু কৃষকদের ধান কাটতে তাদের সহায়তার জন্য নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধান

১০ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ