Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার মোহনগঞ্জে ধান বোঝাই ট্রাক চাপায় পথচারী নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২০, ৮:১৩ পিএম

নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলা সদরের বসুন্ধরা মোড়ে বৃহস্পতিবার সকালে ধান বোঝাই ট্রাকের চাপায় মিলন বর্মণ (৪০) নামক এক পথচারী নিহত হয়েছে। নিহত মিলন মোহনগঞ্জ পৌরসভার দৌলতপুর এলাকার হেম চরণ বর্মনের ছেলে। পোদ্দার পট্টিতে মিলন জুয়েলার্স নামে তার একটি স্বর্নের দোকান রয়েছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে মিলন বর্মণ বাসা থেকে বের হয়ে বসুন্ধরা মোড়ে পৌঁছলে পার্শ্ববর্তী সুনামগঞ্জ জেলার ধর্মপাশা থেকে ধান বোঝাই একটি দ্রুতগামী ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মিলনের মৃত্যু হয়। উত্তেজিত জনতা ট্রাকটিকে আটক করতে পারলেও চালক পালিয়ে যায়।
মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ খান জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। আটক ট্রাকটিকে থানায় নিয়ে আসা হয়েছে। চালককে আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ