Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাতিয়ায় সড়ক দুর্ঘটনায় শিক্ষক নিহত

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ১১:৫১ পিএম

হাতিয়ায় ২টি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে আব্দুল হালিম সবুজ (৩০) নামে এক শিক্ষক নিহত হয়েছেন। ঘটনায় তার ছোট ভাইসহ মোটরসাইকেলের ৩ আরোহী আহত হন। গতকাল বেলা ১১টার দিকে চৌহমুনী খাদ্য গুদাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল হালিম সবুজ বুড়িরচর ইউনিয়নের রেহানিয়া গ্রামের নুরুল আমিনের ছেলে। তিনি লক্ষ্মীপুর পলিটেকনিক ইনস্টিটিউটের সিভিল ডিপার্টমেন্টের শিক্ষক ছিলেন। আহতরা হয় সবুজের ছোট ভাই আব্দুল হামিদসহ তিনজন। স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে ছোট ভাই হামিদকে নিয়ে বাড়ি থেকে মোটরসাইকেল যোগে ওছখালির দিকে আসছিলেন সবুজ। পথে চৌহমুনী খাদ্য গুদাম এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।
এতে দুই মোটরসাইকেলে থাকা চার আরোহী আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সবুজকে মৃত ঘোষণা করেন। অপর আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হাতিয়া থানার ওসি আবুল খায়ের বলেন, মোটরসাইকেল দু’টি আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক-দুর্ঘটনা

৭ ফেব্রুয়ারি, ২০২১
২৬ জানুয়ারি, ২০২১
১০ ডিসেম্বর, ২০২০
১ ডিসেম্বর, ২০২০
১১ অক্টোবর, ২০২০
১১ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ