Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মাগুরায় ট্রাকের সাথে সংঘর্ষে মোটর সাইকেল আরোহী নিহত

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ৪:১৬ পিএম

মাগুরায় মোটরসাইকেল ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মিলন হোসেন (৩০) নামের এক কাপড় ব্যবসায়ী নিহত হয়েছে। বুধবার সকাল সাড়ে দশটায় সদর উপজেলার বগিয়া ইউনিয়নের বারাশিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মিলন হোসেন ওই ইউনিয়নের সিরিজদিয়া গ্রামের হাসেম শেখের ছেলে। নিহত মিলন হোসেনের আলোকদিয়া বাজারে স্বর্ণালী বস্ত্রলয় নামে একটি কাপড়ের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

মাগুরা সদর থানার এসআই হাবিব জানান, নিহত মিলন হোসেন তার কাপড়ের ব্যবসা প্রতিষ্ঠানের জন্য মাগুরা শহর হতে কাপড় কিনে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে বারাশিয়া এলাকায় একটি ইজিবাইক কে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

স্থানীয়রা মিলন হোসেনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ঘাতক ট্রাকটি আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে সদর থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ