Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

লকডাউনেই মাথা ন্যাড়া!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ১১:৫২ পিএম

লকডাউনে নাজেহাল সেলেব থেকে সাধারণ মানুষ। সোশ্যাল মিডিয়াই এখন যোগাযোগের মাধ্যম। তাই ভক্তদের সঙ্গে শেয়ার করছেন নিজেদের অভিজ্ঞতার কথা। শরীরের যতœ নিচ্ছেন কীভাবে, সবই শেয়ার করছেন ক্রিকেটার থেকে সিনেমার তারকারা।
এই লকডাউনে বিরাটের হেয়ার স্টাইলিস্ট হিসেবে অবতীর্ণ হচ্ছেন আনুষ্কা। তারপরেই নিজের চুল নিজেই কাটছেন লিটল মাস্টার। এমন খবর ও ছবি দেখেছেন নিশ্চয়। এবার ভারতের প্রথম বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেব শুধু চুল কাটলেন তাই নয়, সম্প্রতি সব চুল ফেলে মাথা ন্যাড়া করে ফেললেন। আর সেই নতুন লুকের ছবি সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়ে গেছে।
ছবিতে দেখা যাচ্ছে, মাথা সম্পূর্ণ ন্যাড়া। তবে সাদা কালো ফ্রেঞ্চকাট দাড়ি রয়েছে তার। একটি ছবিতে আবার কালো বেøজার ও কালো চশমা পড়ে স্টাইল আইকন হওয়ার চেষ্টা করেছেন কপিল দেব।
প্রসঙ্গত, চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা ছিল কপিল দেবের বায়োপিক ৮৩ সিনেমা। কিন্তু লকডাউনের জেরে সেই সিনেমা মুক্তি পায়নি। আসন্ন ফিল্মে তার চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং। কপিল দেবের স্ত্রীর চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়–কোনকে। সূত্র : এই সময়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লকডাউন

৭ এপ্রিল, ২০২২
১৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ