Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে প্রবাসীর বাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ

বিদেশ থেকে কোটি টাকা চাঁদা দাবি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ১১:৫২ পিএম

বাংলাদেশ ও ভারত থেকে দুবাই প্রবাসী এক বাংলাদেশিকে ফোন করে কোটি টাকা চাঁদা না পেয়ে তার বাড়িতেব পেট্রোল বোমা নিক্ষেপের ঘটনা ঘটেছে। শাটডাউনের মধ্যেই গতকাল মঙ্গলবার ভোরে পাঁচলাইশ থানার বিবিরহাট এলাকায় এ ঘটে এমন সন্ত্রাসী ঘটনা। তবে এতে কেউ হতাহত হননি বলে জানান ওসি আবুল কাশেম ভূঁইয়া।
ওই বাড়ির মালিক দুই ভাই নুরুল আবসার ও নুরুল আক্কাস দুবাইয়ে থাকেন বহু বছর ধরে। আক্কাস গত কয়েক মাস ধরে বাড়িতে আছেন। তিনি বলেন, তাদের পৈত্রিক জমিতে ভবন নির্মাণের কাজ চলছে। নগরীর আলোচিত সন্ত্রাসী ঢাকাইয়া আকবরের নাম করে এক লোক দুবাইয়ে আমার বড় ভাইকে ফোন দিয়ে বলে, ‘ভারত থেকে সাজ্জাদ ভাই’ ফোন করবে, ফোন যেন উনি রিসিভ করেন।
পরে শিবিরের ক্যাডার সাজ্জাদের পরিচয় দিয়ে ভারতীয় এক নম্বর থেকে আমার বড় ভাইকে ফোন করা হয়। ভবন থেকে একটি ফ্ল্যাট না হয় এক কোটি টাকা দাবি করে সে। এর পর ভোরে আমাদের বাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ করা হল।
একটি অটোরিকশায় কয়েকজন যুবক এসে তিন তলার বাড়ির দ্বিতীয় তলায় কয়েকটি পেট্রোল বোমা নিক্ষেপ করে। পরে তারা দুবাইয়ে আমার ভাইকে ফোন করে বোমা মারার বিষয়টি জানায়। পাশাপাশি আমাকে হুমকি দিয়ে হোয়াটসঅ্যাপে মেসেজ পাঠায়। থানার ওসি বলেন, এ ঘটনার নেপথ্যে কারা তাদের ধরতে পুলিশ কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম

৩০ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ