Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত দেবর, আহত ভাবী

বিয়ে করা হলোনা কাইছার হামিদের

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ৩:১৯ পিএম

একদিকে করোনা ভাইরাসের আতংক অন্যদিকে সারারাত পড়েছে বৃষ্টি। চারদিন পর করবে বিয়ে, তাই তাড়াহুড়া করে নগর থেকে ভাবিকে নিয়ে চলে আসছেন বাড়িতে। বৃষ্টির পানিতে রাস্তা হয়ে গেছে পিচলা নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনার কবলে পড়ে দেবর ভাবি। ঘটনাস্থলে দুইজনে গুরত্বভাবে আহত হন। দ্রæত এগিয়ে আসেন স্থানীয়রা উদ্ধার করে নিয়ে যান চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে মারা যান দেবর। ঘটনাটি ঘটেছে চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নের দৌলতপুর কেইপিজেড গেইটের সামনে।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সকালে মোটরসাইকেল দূর্ঘটনায় আনোয়ারা উপজেলার বরুমছড়া গ্রামের কাইছার হামিদ (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। নিহত উপজেলার বরুমচড়া গ্রামের মৃত আবদুল হোসেনের পুত্র। এতে বাইকে পিছন সিটে বসা তার ভাবী আয়শা আকতার (২৬) গুরত্বভারে আহত হন। স্থানীয়দের চমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় যুবকের। আশংস্কাজনক অবস্থায় রয়েছেন আহত আয়শা আকতার। বিষয়টি নিশ্চিত করে কর্ণফুলীর শাহমীরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নাছির উদ্দিন। তিনি বলেন, ঘটনাস্থল থেকে স্থানীয়রা উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় হামিদের মৃত্যু হয়।
নিহতের বড় বোনের জামাই মোহাম্মদ বোরহান উদ্দিন জানান, তার বড়ভাইয়ের সাথে চট্টগ্রাম নগরের একটি মুদির দোকান করে সে। আগামী ২০ এপ্রিল বাঁশখালী এক জনৈকের মেয়ের সাথে তার বিয়ে ঠিক হয়েছে। করোনা ভাইরাসের কারণে কোনো অনুষ্ঠান ছাড়ায় মেয়ে নিয়ে আসার কথাও রয়েছে। ভোরে মোটরসাইকে করে ভাবীকে নিয়ে আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনার শিকার হয়। বর্তমানে ভাবী চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ