Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে নতুন ২ জনসহ মোট ৯ জন করোনায় আক্রান্ত, দুইটি গ্রাম লকডাউন

হোমকোয়ারেন্টাইনে ১৫১৬ জন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ২:০৬ পিএম

টাঙ্গাইলের ১২টি উপজেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে দুইজনসহ এ পর্যন্ত মোট নয়জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। আক্রান্তদের একজনের বাড়ি ভূঞাপুর উপজেলার জিগাতলা গ্রামে এবং অপরজনের বাড়ি নাগরপুরের পানান গ্রামে। আক্রান্ত দুজনই ঢাকা ও নারায়নগঞ্জ থেকে বাড়িতে এসেছিলো। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা.ওয়াহিদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে জেলায় নতুন ২৭৫ জনসহ ১৫১৬ জনকে হোমকোয়ারেন্টাইনে রাখা হয়েছে। ছারপত্র দেওয়া হয়েছে ৪৩ জনকে। প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছে ৬১ জন। জেলায় সর্বমোট ৩৫০১ জনকে হোমকোয়ারেন্টাইনের আওতায় আনা হয়। মেয়াদ শেষ হওয়ায় ১৯৮৫ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. ওয়াহিদুজ্জামান জানিয়েছেন। জেলায় মোট ৩৯১ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। এর মধ্যে গত ২৪ ঘন্টায় পাঠানো হয় ৭৮ জনের নমুনা। তাদের মধ্য থেকে ভূঞাপুরের জিগাতলা গ্রামের আবু সাইদ ও নাগরপুরের পানান গ্রামের ছাবেত আলীর ছেলে মোহাম্মদ আলী। দুইজনসহ মোট ৯ জন করোনা রোগী সানাক্ত হয়। আক্রান্ত দুইজনের এলাকার দুটি গ্রাম লকডাউন করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লকডাউন

১১ আগস্ট, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ