Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামের বোয়ালখালীর ২০ বাড়ি লকডাউন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ১:৩৫ পিএম

চট্টগ্রামের বোয়ালখালীতে এক বৃদ্ধের করোনা সনাক্ত হওয়ায় তার বাড়িসহ ২০টি বাড়ি লকডাউন করা হয়েছে। ৭০ বছর বয়সী ও ব্যক্তির করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর উপজেলার সারোয়াতলী ৬ নম্বর ওয়ার্ডের ২০ বাড়ি লকডাউন করা হয়। একই সাথে নগরীর মেহেদীবাগের একটি বেসরকারি হাসপাতলের কয়েকজনকেও হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

মঙ্গলবার রাত দশটায় তার করোনা পজেটিভ আসার পর এসব ব্যবস্থা নেওয়া হয়। স্থানীয়রা জানায়, উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা রাত আড়াইটার দিকে ওই বৃদ্ধকে একটি বেসরকারি হাসপাতাল থেকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন। এছাড়া বৃদ্ধের বাড়িসহ আশপাশের ২০টি বাড়ি লকডাউন করে দেয়া হয় বলে জানিয়েছেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. মোজাম্মেল হক চৌধুরী।

এর আগে ওই বৃদ্ধ নগরীর বেসরকারি ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তারা সব নিয়ম মেনেই হাসপাতালের সিসিইউতে চিকিৎসা দিয়েছেন। মঙ্গলবার তার নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ এসেছে। সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি বলেন, ম্যাক্স হাসপাতালের সিসিইউ আংশিক লকডাউন করা হয়েছে ও স্বাস্থ্যকর্মীরা হাসপাতালেই কোয়ারেন্টাইনে থাকছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লকডাউন

১১ আগস্ট, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ